বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানালেন বুবলী

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ছেলেকে প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা বুবলী। পাশাপাশি সন্তানের বাবার পরিচয়ও জানিয়েছেন তিনি।

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।

সন্তানের জন্য দোয়া চেয়ে তিনি লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

বুবলীর কিছুক্ষণ পর একই স্ট্যাটাস শাকিব নিজেও তার ভেরিফায়েড পেজে পোস্ট করে। সন্তানের প্রসঙ্গ পরিষ্কার হলেও শাকিব-বুবলীর বিয়ে নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়। সেটির ইতি টানতে এবার বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানালেন বুবলী।

সোমবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচটার দিকে নিজের ভেরিফায়েড পেজে শাকিবের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করেন বুবলী। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্বরনীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।’ নিচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘আমাদের বিয়ের দিন এবং আমাদের সন্তান জন্মের দিন।’

তিনি আরও লেখেন, ‘ছবিগুলো আমেরিকার টাইম স্কয়ারে তোলা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।