গায়িকার বাসায় দুর্ধর্ষ চুরি

চলতি বছর গানের ক্যারিয়ারে তিন বছরে পা রেখেছেন কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। অল্প দিনের ক্যারিয়ারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এর আগে গানের মাধ্যমে বহু খবরের শিরোনাম হলেন তিনি। তবে এবার খবর হলেন ভিন্ন এক কারণে।

কারণটি হলো মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ সময় তার বাড়িতে থাকা ১৫ ভরি স্বর্ণ লুট হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এর আগে মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নাসিক ১নং ওয়ার্ডের টিসি রোড এলাকার চান টাওয়ারের ৬ তলায় এ ঘটনা ঘটে।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী বলেন, সন্ধ্যার দিকে ঘরে তালা দিয়ে তিনি তার মায়ের সঙ্গে বাইরে হই। আনুমানিক দেড় ঘণ্টা পর বাসায় ফিরে ঘর এলোমেলো অবস্থায় দেখতে পাই। তবে বাইরে দিয়ে আমাদের দরজা অক্ষত অবস্থায় ছিল। আমার শশুর বাড়ির থেকে দেওয়া এবং আমার পরিবারের থাকা প্রায় ১৫ ভরি স্বর্ণ চোর লুট করে নিয়ে গেছে। স্বর্ণ ছাড়া বাসার আর কোনো জিনিসপত্র চুরি হয়নি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান গণমাধ্যমে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, আয়েশা মৌসুমী ২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’ শিরোনামের একটি চ্যানেলের রিয়েলিটি শোয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। চলতি বছরের ১৭ জুন নিজের জন্মদিনে মাত্র ৫০১ টাকা কাবিনে বিয়ে করেন তিনি। পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী তসলিম মজুমদার।