সৌদির বিমান সংস্থার প্রতি ক্ষোভ ঝাড়লেন পাক অভিনেত্রী

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। তার অভিনীত ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এ পাক অভিনেত্রী। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। সম্প্রতি সৌদির বিমান সংস্থার প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মাহিরা।

সৌদি আরবের জেদ্দায় রেড সি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যান তিনি। সেখানে গিয়ে ব্যাগ হারিয়েছেন এ অভিনেত্রী। ইতোমধ্যে এই বিষয়ে টুইট করে সকল ক্ষোভ ঝাড়েন মাহিরা। তিনি ওই পোস্টে লিখেছেন, চলচ্চিত্র উৎসবের কারণে বিগত তিন দিন ধরে সৌদি আরবে রয়েছি। কিন্তু আমি পৌঁছে গেলেও, আমার ব্যাগ হারিয়ে গিয়েছে। আর এর জন্য পুরোপুরি দায়ী সৌদি আরবের বিমান সংস্থা। আমি একাধিকবার খোঁজ নেওয়ার পরও, বিমান সংস্থার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো সদুত্তর পাচ্ছি না।

তিনি আরও বলেন, আশা করছি আমার এই পোস্টের পর সৌদি আরবের বিমান সংস্থা এই বিষয়ে আমার সঙ্গে যোগাযোগ করবে। সেই সঙ্গে বিষয়টি সমাধানের জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করবেন।

প্রসঙ্গত, চলচ্চিত্র উৎসবকে ঘিরে তারকাদের মেলা বসেছিল সৌদি আরবের জেদ্দায়। বলিউড, হলিউডসহ সারাবিশ্বের সব জনপ্রিয় তারকারা সেখানে উপস্থি হয়েছিলেন। আর সেখানেই নিজের ব্যাগ হারিয়ে ব্যাপক বিপাকে পরেছেন মাহিরা।