যে কারণে দুই সহকর্মীকে কষে চড় মারেন জ্যাকুলিন

বর্তমানে খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। আইনি ঝামেলায় রীতিমতো নাজেহাল তিনি। এ কারণে নিজের অসুস্থ মাকে পর্যন্ত দেখতে যাওয়ার অনুমতি পাননি অভিনেত্রী। এতকিছুর মধ্যে শোনা গেল নতুন এক খবর। রণবীর সিং এবং বরুণ শর্মাকে কষে চড় মেরেছেন তিনি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) মুক্তি পেয়েছে জ্যাকুলিন অভিনীত নতুন সিনেমা ‘সার্কাস’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রণবীর ও বরুণ। আর এ ছবির শুটিংয়ের সময়েই জ্যাকুলিনের হাতে চড় খেয়েছিলেন তারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা জানান জ্যাকুলিন।

তিনি বলেন, চড় দেওয়া ছবিরই একটি অংশ ছিল। যে কারণে রণবীর ও বরুণকে চড় মারতে হয়েছিল। শুধু তাই নয়, প্রথমদিন সিনেমার শুটিংয়ে খুবই নার্ভাস ছিলাম। তখন রণবীর ও বরুণকে কষে চড় মারি। তবে সে সময় আমি এতটাই নার্ভাস ছিলাম যে অভিনয় না করে বাস্তবেই চড় মেরেছি।

প্রসঙ্গত, উইলিয়াম শেক্সপিয়ারের নাটক ‘কমেডি অব এররস’ অবলম্বনে নির্মাণ করা হয়েছে ‘সার্কাস’। এতে জ্যাকুলিন, রণবীর, বরুণ ছাড়াও আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, টিকু তালসানিয়া, ব্রজেশ হিরজে, অশ্বনি কালসেকর, সিদ্ধার্থ যাদব, মুরলি শর্মা প্রমুখ।