জকিগঞ্জে মোটরসাইকেলকে বাসের ধাক্কা, নিহত ২ কলেজ শিক্ষার্থী

সিলেটের জৈন্তাপুরে স্ত্রীর পরকীয়া দেখে ফেলায় স্বামীকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়েছে স্ত্রী ও তার প্রেমিক। হত্যা চেষ্টার সময় স্বামীর চিৎকার শুনে আশ-পাশের লোকজন এসে প্রেমিক ও প্রবাসীর স্ত্রীকে আটকায়।

এ ঘটনায় প্রেমিকসহ স্ত্রীকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতে জৈন্তাপুর উপজেলার ঘাটের চটি গ্রামে এ ঘটনাটি ঘটে।

আটককৃত দুজন হলেন- প্রবাসীর স্ত্রী জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকার মো. আব্দুল্লাহর মেয়ে মনিরা বেগম (২২) ও পরকীয়া প্রেমিক ওই উপজেলার মৃত ফরিদ মিয়ার ছেলে ফেরদৌস রহমান চৌধুরী (২৫)।

 এ ঘটনায় আহত কুয়েত প্রবাসী মিনহাজ উদ্দিন (৩১) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি জৈন্তাপুর উপজেলার ঘাটের চটি গ্রামের নূর মিয়ার ছেলে।

শুক্রবার দুপুরে কুয়েত প্রবাসীর বাবা বাদি হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২০।

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম।

পুলিশ সূত্রে জানা যায়, প্রবাসী মিনহাজ উদ্দিন কুয়েত থাকা অবস্থায় তার স্ত্রী বাবার বাড়িতে থাকতেন, সেখানে ফেরদৌসের সাথে পরকীয়ায় সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে মিনহাজ দেশে ফেরেন। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজেদের কক্ষে ঘুমাতে যান স্বামী-স্ত্রী। গভীর রাতে ফেরদৌস তাদের ঘরে প্রবেশ করলে প্রেমিক আর স্ত্রীকে অপ্রীতিকর অবস্থায় দেখতে পান মিনহাজ। এতে ক্ষিপ্ত হয়ে মিনহাজ উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায় তারা। শব্দ শুনে পাশের ঘরে থাকা তার ভাই আর বাবা মিনহাজ উদ্দিন উদ্ধার করে প্রেমিকসহ স্ত্রীকে আটক করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে থানা নিয়ে আসে।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম জানান, এঘটনায় প্রবাসীর বাবা নূর মিয়া বদি হয়ে শুক্রবার দুপুরে দুজনকে আসামি করে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেন। তাদেরকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। আহত কুয়েত প্রবাসী মিনহাজ উদ্দিনসিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।