ওসমানীর সেই দুই নার্স ৩ দিনের রিমান্ডে

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ঘুষ গ্রহণকালে ৬ লাখ টাকাসহ হাতেনাতে আটক দুই নার্স মো. আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেবের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিলেটের আদালত।রোববার (১৪ জানুয়ারি) দুপুরে সিলেট মেট্রোপলিটন-১ আদালতের বিচারক মো.সুমন ভূঁইয়া ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এএইচএম এসআই রাশেদ ফজল আসামিদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চাইলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেলথানার কোতোয়ালি থানার এএইচএম এসআই রাশেদ ফজল।

তিনি জানান, আসামীদের বিজ্ঞ আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।এর আগে, মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ঘুষ লেনদেনের সময় ৬ লাখ টাকাসহ সিনিয়র নার্স আমিনুল ইসলাম ও সুমনকে আটক করে সরকারের একটি গোয়েন্দা বাহিনীর সদস্যরা।বুধবার(১০জানুয়ারি) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেনওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ হানিফ ।মামলায় প্রধান আসামি করা হয়- বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে। অপর দুই আসামি হলেন আটককৃত সিনিয়র নার্স আমিনুল ইসলাম ও সুমন। তাদের একজন জরুরী বিভাগে এবং অপরজন বহির্বিভাগে চাকরি করেন। হাতেনাতে আটক দুজনকে সাময়িক বরখাস্ত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।