পরস্পরের স্মৃতিচিহ্ন মুছে দিলেন সানিয়া-শোয়েব, বিচ্ছেদ কি হয়েই গেল?

পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিকের সঙ্গে ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিচ্ছেদ গুঞ্জন ২০২২ সাল থেকেই শোনা যাচ্ছে। দুজন আলাদা থাকছেন। পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা থেকে দুজনের সংসারে অশান্তির সূচনা বলে চাউর হয়েমাঝখানে কিছুদিন এই গুঞ্জনে কিছুটা ভাটা পড়েছিল। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছেন সানিয়া। তবে তার প্রোফাইলে একটি ছবি রয়েছে তাদের। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাদের ছেলে ইজহান রয়েছে। তবে সেই ছবির ক্যাপশনে শোয়েবের নামোল্লেখ নেই। ইজহানের জন্মদিন উপলক্ষে সেই ছবিটি পোস্ট করেছিলেন ভারতীয় টেনিস তারকা। 

এ থেকে আবারও দুজনের দাম্পত্য কলহ সামনে চলে আসে। এরইমধ্যে সানিয়া সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন। যাতে লেখা ছিল, 'যখন কিছু আপনার হৃদয়ের শান্তি নষ্ট করে, তখন সেটাকে ছেড়ে দিতে হয়। এতে তাদের মধ্যে বিচ্ছেদ নিয়ে আরও হাওয়া জোরে বইছে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি শোয়েব সম্পর্কে কোথাও কোনো কথা বলেননি সানিয়া। অন্যদিকে শোয়েবও সানিয়াকে নিয়ে মুখ খোলেননি। এ থেকে সেলিব্রেটি দম্পতির বিচ্ছেদ জল্পনা আরো জোরালো হচ্ছে। 

শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে ‘সানিয়ার স্বামী’ পরিচয় লেখা ছিল কিছুদিন আগ পর্যন্ত। এর পর নিজেকে একজন ‘সুপারওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন তিনি। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যায় না। তবে ছেলে ইজহানের সঙ্গে অনেক ছবি রয়েছে শোয়েবের।

এক সাক্ষাতকারে কিছু দিন আগে সানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে শোয়েবকে প্রশ্ন করা হয়েছিল। সেখানে তিনি মজা করে বলেছিলেন, ‘অনেকেই তো বলছে আমাদের সম্পর্ক নাকি ভালো নেই। আপনাদের কী মনে হয়?’ তারপরেও চর্চা থামেনি। বরং এ বার তা আরও প্রকট হল।

তথ্য সূত্র: হিন্দুস্তান টাইমস।