হবিগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

যুবককে পিটিয়ে হত্যা

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় রমজান আলী (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রমজান আলী উপজেলার ধনশ্রী গ্রামের ছুরুক আলীর ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন ভাই— জুমান মিয়া, রহিম মিয়া ও রহমানকে আটক করেছে পুলিশ। তারা ওই গ্রামের আবদুল আউয়ালের ছেলে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে আটক ব্যক্তিরা জানিয়েছেন— রমজান আলী তাদের বাড়িতে হামলা চালিয়েছে। এ ঘটনা থেকেই তারা রমজানকে হত্যা করেছে।

আউয়ালের ছোট ভাইয়ের স্ত্রী রিনা আক্তার জানান, রাত ১২টায় তিনি বাহিরে হইচই শুনলেও ভয়ে ঘর থেকে বের হননি। সকালে ঘটনা জানতে পেরেছেন।

নিহত রমজান আলীর মা ও নানা সৈয়দ আরজু মিয়া জানান, রাতে তারা কিছুই জানতে পারেননি। সকাল ৬টার দিকে তারা ঘটনাটি জানতে পেরেছেন। তবে তাদের মধ্যে কোনো পূর্ব শত্রুতা ছিল না বলে জানান তারা।

চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে তা এখনো পরিষ্কার নয়, জিজ্ঞাসাবাদের পর বলা যাবে।