বিলিয়ার্ড খেলা নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়ায় বিলিয়ার্ড খেলা নিয়ে বিরোধে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জুনায়েদ আল হাবিব বিপুল (২১) নামে এক দোকান কর্মচারী খুন হয়েছেন। শুক্রবার রাতে শহরের নামাজগড় এলাকায় এ ঘপুলিশ, প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, বগুড়া শহরের কাটনারপাড়ার আরিফ নামে এক ব্যক্তি নামাজগড় এলাকায় মতি তালুকদার ম্যানশনের তৃতীয় তলায় ‘ব্রেক অ্যান্ড রান’ নামে বিলিয়ার্ড খেলার আয়োজন করেন। শুক্রবার রাত ৯টার দিকে শহরের বাদুড়তলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে জুনায়েদ আল হাবিব বিপুল সেখানে খেলছিলেন।

এ সময় ৭-৮ জন যুবক সেখানে গিয়ে বিপুলকে সরে যেতে বলেন। এ নিয়ে তাদের সঙ্গে বিপুলের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বিলিয়ার্ডের মালিক আরিফ নিজে একটি চাকু বের করে দুর্বৃত্তদের দেন এবং বিপুলকে মারার নির্দেশ দেন। তখন কাটনারপাড়ার শাকিল নামে এক যুবক বিপুলের বুকে ও পেটে ছুরিকাঘাত করেন। এরপর স্থানীয়রা রক্তাক্ত বিপুলকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। তবে বিলিয়ার্ড খেলা বা পূর্ব কোনো বিরোধে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। জড়িতদের শনাক্ত করা সম্ভব হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।