দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) ষ্টেশন রোডস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা ও ইফতার মাহফিলে ক্লাবের সাংবাদিকরা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় এতে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আহসান হাবিব মঈন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি কিবরিয়া আহমদ অপু, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ইউনুস মিয়া।

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সাদিকুর রহমান চৌধুরীর স্বাগত বক্তব্য ও যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক মোঃ সানোয়ার আলী, প্রচার সম্পাদক ইসমাঈল আলী টিপু, দফতর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল, নির্বাহী সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ শামীম আহমদ, নোমানুল ইসলাম ইমরান, সাংবাদিক দিলোয়ার হোসেন মামুন প্রমুখ।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা আহবায়ক ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী।

সবশেষে সভাপতির ইফতার মাহফিলে পৃষ্টপোষকতা করার জন্য যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমদকে ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর।