বড়গুল ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল

বড়গুল ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) দুপুর ২টায় বড়গুল দারুল আরকাম মাদ্রাসায় আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বড়গুল দারুল আরকাম মাদ্রাসার সভাপতি, বিশিষ্ট মুরব্বী শামছ্ উদ্দিন।বড়গুল ছাত্র কল্যাণ পরিষদের আহবায়ক তোফায়েল আহমেদ হেলুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিন্নাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসিন উদ্দিন, জলুর মুখ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফরিদ আহমেদ শামীম, বিশিষ্ট রাজনীতিবিদ যুবনেতা মোহাম্মদ শাহাবুদ্দিন, ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাজী ইসলাম উদ্দিন, আব্দুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবাল জুয়েল, আলমগীর হোসেন, চৌগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক যুবনেতা শামীম আহমদ, সাবেক ছাত্রনেতা ফয়েজ উদ্দিন, রাজনীবিদ ইমাম ফেরদৌস ডালিম, বড়গুল ছাত্র কল্যাণ পরিষদের যুগ্ম আহবায়ক জসীম উদ্দীন, ওহিদ আহমদ নাহিম, আহবায়ক সদস্য ফখরুল ইসলাম, জিয়াউল ইসলাম, শাহেদ আহমদ, মাহি, সুলতান মালিক, মোরশেদ আলম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আর্তমানবতার সেবায় কাজ করলে আল্লাহর সন্তুষ্টি অর্জন ও মানুষের হৃদয়ে থাকা যায়। জ্ঞান অর্জনের পাশাপাশি আমাদের চরিত্র গঠনের মাধ্যমে সামাজিক উন্নয়নে এবং ন্যায় নিষ্ঠা প্রতিষ্ঠায় সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যেতে হবে ও সন্ত্রাস সহ মাদক থেকে দুরে থাকতে হবে। যত বাধা বিপত্তি আসুক না কেন অন্যায়ের কাছে কখনও মাথা নত করা যাবে না।

বক্তারা আরো বলেন, মানুষ মানুষের জন্য। এই কথাটির তাৎপর্য আমাদের তুলে ধরতে হবে এবং সেই অনুযায়ী মানুষের মধ্যে বিচরণ করে আন্তরিকভাবে সর্বাত্মক সহযোগিতা করতে হবে।