১৩ মে ২০২১ ০৩:৩০ পূর্বাহ্ন

১৩ মে ২০২১ ০৩:৩০ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ২৬, ২০২১
৪:৫৭ অপরাহ্ন


পরিবারের পাশে থাকতে আইপিএল ছাড়লেন অশ্বিন


করোনাভাইরাসে টালমাটাল গোটা ভারত। প্রতিনিয়ত সংক্রমিত হচ্ছে অনেক মানুষ, বাড়ছে মৃত্যুমিছিল। করোনার ভয়াল থাবা পড়েছে রবিচন্দ্রন অশ্বিনের পরিবারে। এমন অবস্থায় আইপিএলে মন বসলো না দিল্লি ক্যাপিটালসের স্পিনারের। রোববার হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ জেতার পর পরিবারের পাশে থাকতে ফ্র্যাঞ্চাইজি লীগটি থেকে সাময়িক বিরতি নিলেন ভারতের এই স্পিন জাদুকর।

কয়েকদিন আগে নিজের টুইটার হ্যান্ডেলে অশ্বিন লিখেছিলেন, ‘ভাইরাস এবার বাড়ির দুয়ারে চলে এল।’ যদিও পরিবারের কে বা কারা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তা জানাননি তিনি। অশ্বিনের স্ত্রী প্রীতিও সোশ্যাল মিডিয়ায় খোঁজ নিয়েছিলেন বাবা-মা কোভিড আক্রান্ত হলে এবং বাড়ির ছোট্ট শিশুর উপসর্গ দেখা দিলে কী করা উচিৎ?
আর সোমবার হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ জয়ের পর মধ্যরাত্রে টুইট করে আইপিএল ত্যাগের কথা জানান অশি^ন। তিনি বলেন, ‘আগামীকাল আইপিএল থেকে আমি বিরতি নিচ্ছি। আমার পরিবার এই মুহূর্তে কোভিডের সঙ্গে লড়াই করছে।

আমি চাই তাদের এই লড়াইয়ে সামিল হতে। পরিস্থিতি স্বাভাবিক হলে আমি ফিরে আসার কথা বিবেচনা করে দেখব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।’


টুইটার হ্যান্ডেলের নাম পরিবর্তন করে ‘স্টে হোম স্টে সেফ! টেক ইওর ভ্যাকসিন’ রেখেছেন অশ্বিন। তার এই সিদ্ধান্তকে সমর্থন করেছে দিল্লি ক্যাপিটালস। তারা অশ্বিনের টুইটের প্রত্যুত্তরে লিখেছে, ‘কঠিন সময়ে তোমার প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। আমাদের তরফ থেকে তোমার পরিবারের জন্য অনেক শক্তি এবং প্রার্থনা।’

উল্লেখ্য, রোববার চেন্নাই’য়ে সানরাইজার্স হায়দরাবাদকে সুপার ওভারে হারিয়ে লীগ টেবিলে দ্বিতীয়স্থানে উঠে এসেছে দিল্লি। ম্যাচে ৪ ওভার হাত ঘুরিয়ে উইকেট না পেলেও এদিন মার্জিত বোলিং করেন অশ্বিন। মাত্র ২৭ রান খরচ করেন তিনি।