শ্রীমঙ্গলে ১০ বিদ্রোহী প্রার্থীকে আ’লীগ থেকে অব্যাহতি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১০ জনকে দলকে অব্যাহতি দিয়ে জেলা কমিটির কাছে স্থায়ী বহিষ্কারের জন্য পাঠিয়েছে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র এক প্রেস বিজ্ঞটিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মির্জাপুর মনু মিয়া ও মো. মিছলু আহমদ চৌধুরী, সিন্দুর খান ইউনিয়ন থেকে জসীম উদ্দিন, কালাপুর ইউনিয়ন থেকে মুজিবুর রহমান মজুল (বর্তমান চেয়ারম্যান), ও মো. ফজলুর রহমান, আশীদ্রোন ইউনিয়ন থেকে মো. আরজু মিয়া ও মো. সামছুল আলম, কালীঘাট ইউনিয়ন থেকে বিজয় হাজরা ও শান্ত তাঁতি, সাতগাঁও ইউনিয়ন থেকে মিলন শীল (বর্তমান চেয়ারম্যান) নির্বাচনে বিদ্রোহী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তাদেরকেই আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার সুপারিশ করা হয়। শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদেরকে স্ব স্ব সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। একই সাথে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য এই অব্যাহতি পত্রটি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় কমিটির নিকট পাঠানো হয়েছে। উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি শ্রীমঙ্গল উপজেলার নয়টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।