জামিনের পরদিনই নতুন মামলার আসামি ক্রিকেটার আল আমিন

ভালোই বিপদে পড়েছেন ক্রিকেটার আল আমিন হোসেন। চলতি মাসের শুরুতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করায় মামলা দায়ের হয় জাতীয় দলের এই পেসারের নামে। যে মামলা থেকে অগ্রীম জামিনও পেয়েছেন আল আমিন।

গতকাল জামিন মেলার পরেই আজ (৭ সেপ্টেম্বর) নতুন মামলার শিকার হলেন এই ক্রিকেটার। স্ত্রী ইসরাত জাহান এবার পারিবারিক সহিংসতার অভিযোগ তুলে আরেকটি মামলা দায়ের করেছেন। যেখানে প্রতি মাসে ১০ লাখ টাকা ভরণপোষণ দাবি করে ঢাকার একটি আদালতে মামলা দেন।

২০১০ সালের পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইনের ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

মেট্রোপলিটনের ম্যাজিস্ট্রেট মো. শফিউদ্দিন অভিযোগকারীর জবানবন্দি রেকর্ড করেন। এ ছাড়াও শুনানির পর অভিযোগ আমলে নিয়ে আগামী ২৭ সেপ্টেম্বর আল আমিনকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

নতুন দায়ের করা মামলায় এই ক্রিকেটারের স্ত্রী ইসরাত অভিযোগে জানিয়েছন, গত কয়েক বছর ধরে তার স্বামী ২ সন্তানের লেখাপড়ার খরচসহ তাকে ভরণপোষণ দেননি। এ ছাড়াও গত ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আল আমিনের মা তাকে টেলিফোন করে বলেন, তার ছেলে দাম্পত্য জীবন চালিয়ে যাবে না এবং ২ সন্তানের শিক্ষার খরচসহ তার ভরণপোষণ দেবে। তবে, এরপর তাকে ডিভোর্স দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

তবে তাকে বাড়ি থেকে তাড়িয়ে না দেওয়া এবং প্রতি মাসে ১০ লাখ টাকা করে ভরণপোষণ দেওয়ার জন্য আদালতে আবেদন করেছেন ইসরাত জাহান।