মাধবপুরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হবিগঞ্জের মাধবপুরে জগদীশপুুর ইউনিয়নের রসুলপুর গ্রামে মিনারা বেগম (২৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৯ আগস্ট) সকালে থানার এস আই দ্বীন মোহাম্মদ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

নিহত মিনারা বেগম উপজেলার বহরা ইউনিয়নের দৌলতপুর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও পরিবারের সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে উপজেলার জগদীশপুুর ইউনিয়নের রসুলপুর গ্রামের নূর উদ্দিনের মেয়ে মিনারা বেগমের সঙ্গে বহরা ইউনিয়নের রকিকুল ইসলামের সঙ্গে বিয়ে হয়।

বিয়ের পর তাদের কুলজুড়ে আসে একটি মেয়ে সন্তান। বেশ কিছুদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয় এবং মিনারাকে শাররীক ভাবে নির্যাতন করে। গত দু’দিন আগে মিনারা স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ী চলে আসে। শুক্রবার রাতে খাবার খেয়ে রুমে ঘুমাতে যায়। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকি করেও মিনারার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে ঘরের তীরের সঙ্গে মিনারার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব‍্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।